News & fee

03 Oct 2021

Emultiway.com এর সুবিধা কি এবং কেন বেশি নিরাপদ

Emultiway.com : Simply & Easy Online Payment and Trusted Exchange for Dollars Buy Sell in Bangladesh.

EMultiWay ওয়েবসাইটি বাংলাদেশী ফ্রিল্যান্সারদের জন্য অত্যন্ত সহজ ও নিরাপদ ভাবে অনলাইন পেমেন্ট ও ডলার ক্রয় বিক্রির উদ্দেশ্য পরিচালিত হয়। তাই ফ্রিল্যান্সারদের অতি বিশ্বাস্ত Emultiway.com এর মাধ্যমে অর্থ গ্রহণ ও আইটি মার্কেটে অনলাইন পেমেন্ট এর ফলে প্রযুক্তিকে ডেভলপ করে দেশকে উন্নত এবং ডিজিটাল করাই আমাদের লক্ষ্য।

Emultiway.com নিরাপদ কেন ও সুবিধা কি?

১.১ ফ্রিল্যান্সারা ঘরে বসেই বিশ্বের যে কোন আইটি মার্কেটে ও ই-কমার্স ওয়েবসাইটে ১০০% নিরাপদে পেমেন্ট এবং কাজের অর্থ গ্রহণ করতে পারে।

১.২ সোশ্যাল মিডিয়ার অপরিচিত ব্যাক্তির মাধ্যমে যেন প্রতারিত না হয় এর জন্য আমাদের ১০০% বিশ্বস্ত সেবা।

১.৩ সবচেয়ে কম চার্জে দ্রুত সময়ে ডলার ক্রয় বিক্রয় এর নিশ্চয়তা।

Online Payment from Bangladesh

২.১ আপনার প্রয়োজনীয় ইন্টারন্যাশনাল নির্ভরযোগ্য ও বড় ই-কমার্স ওয়েবসাইটে Emultiway.com মাধ্যমে এখন থেকে পেমেন্ট করতে পারবেন খুব সহজে ও নিরাপদে।

২.২ Amazon, Aliexpress, Alibaba, eBay, Amazon SG and Shopee SG সহ ইত্যাদি সাইডে আপনার অর্ডার দেওয়া পন্যের পেমেন্ট আমরা করে দিবো নিরাপদে। এ সম্পর্কে আরো বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

Payment for Domain and Hosting from BD

৩.১ জনপ্রিয় Domain and Hosting আইটি মার্কেটে আমাদের মাষ্টার কার্ড ও পেপাল একাউন্ট এর মাধ্যমে টপআপ এবং পেমেন্ট করে নিতে পারেন খুব সহজে।

৩.২ Godaddy, Namecheap, Host Gator, Host Monster সহ যে কোন ইন্টারন্যাশনাল পেমেন্ট করে দিবে Emultiway.

৩.৩ এ ছাড়া ও যে কোন সফটওয়্যার জন্য অনলাইন পেমেন্ট করা হয় যেমন, Microsoft, McAfee and Window সহ ইত্যাদি।

Freelancing Money / Online Payment Receive in Bangladesh

আমাদের দেশের প্রেক্ষাপটে প্রায়শই বিভিন্ন দেশ থেকে অর্থ আনতে ভোগান্তি পোহাতে হয়।তাই ফ্রিল্যান্সারদের কথা মাথায় রেখে ভোগান্তী দূর করতে আমরা নিয়ে এসেছি বিশ্বস্ত ও নির্ভর যোগ্য অনলাইন পেমেন্ট গ্রহণ এর সুবিধা। আপনার অনলাইনে কাজের অর্থ যদি কোন কারনে, বায়ার পেমেন্ট করতে না পারে তবে আপনি ইচ্ছে করলে আমাদের অনেক গেটওয়ে ব্যবহার করে অর্থ গ্রহণ করতে পারবেন যে কোন দেশ থেকে। এর মধ্যে রয়েছে ইন্টারন্যাশনাল পেমেন্ট এর জন্য, Paypal, Gpay and Wise to BDT, Rocket, DBBL এ ছাড়া ও আছে Binance, USDT, LTC, Coinbase BTC / USD exchange in BD, BDT, IBBL, Bkash, Nagad সহ ইত্যাদি।

Gpay & USDT (TRC20) গেটওয়ে ব্যবহার করে সার্ভিস ফি ছাড়া অর্থ গ্রহণ করতে পারবেন Emultiway.com এর মাধ্যমে। আপনার অনলাইনে কাজের অর্থ আপনি ইচ্ছে করলে, Make a remittance for BD তে আপনার প্রয়োজনিয় ব্যাংকে নিতে পারবেন আমাদের সেবার মাধ্যমে।

যে কোন প্রয়োজনে ও আমাদের সার্ভিস সম্পর্কে জানতে আমাদের Emultiway.com ওয়েবসাইটি ভিজিট করুন অথবা হটলাইনে কল করুন। আপনার দিন নিরাপদ ও শুভহোক, Emultiway এর সাথে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

read other news...